Type Here to Get Search Results !

BARC তে 4000 শূন্যপদে কর্মী নিয়োগ

 সুখবর সুখবর সুখবর !! চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। এই নিয়োগের সুখবরটি হলো সারা দেশের বেকার চাকরি প্রার্থীদের জন্য। কেন্দ্রীয় সরকার অধীনস্থ বৃহৎ সংস্থার তরফ থেকে ওই সংস্থার অধীনে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। 





নিয়োগকারী সংস্থা :- কেন্দ্রীয় সরকারের Department of Atomic Energy এর নিয়ন্ত্রনাধীন Bhaba Atomic Research Center এর তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে সবমিলিয়ে প্রায় ৪০০০ কর্মী নিয়োগ করা হবে।

 পদের নাম :- 

* Technical Officer /C

* Technician / B

* Scientific Assistant/ B 

* Technical Officer /C এর ক্যাটাগরির ক্ষেত্রে Computer Science , Civil , Electrical Electronics , Library and Information Science , Architecture , Chemical, Mechanical এছাড়া আরো কিছু পদে কর্মী নিয়োগ করা। 


* Technician / B ক্যাটাগরির ক্ষেত্রে Food Technology / Home Science / Nutrition এই বিষয়ে কর্মী নিয়োগ করা হবে।


* Technician / B এর ক্ষেত্রে Boiler Attendent পদে কর্মী নিয়োগ করা হবে।

Traning Scheme এর অন্তর্গঠন দুটি পদে নিয়োগ করা হবে পদ গুলি হল - Catagory - I ( chemistry , Physics , Computer Science , Electronics Civil , Horticulture সহ আরো বেশ কিছু পদে কর্মী নিয়োগ করা হবে ‌।

Catagory - II ( Refrigeration and Air Conditioning Mechanic , Electronics Mechanic , Plumber , Carpenter , Draughtsman ইত্যাদি আরো বেশ কিছু বলে কর্মী নিয়োগ করা হবে।

 বয়স :- যে সকল প্রার্থী চাকরি করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে। প্রত্যেকটি পদের জন্য আলাদা আলাদা বয়স উল্লেখ করা আছে যে ব্যক্তি যে পদের জন্য আবেদন করতে চান অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন চেক করে নেবেন। 


বেতন :- Technical Officer/ C ক্যাটাগরির অন্তর্গত বিভিন্ন পদের জন্য বেতন দেওয়া হবে ৫৬,১০০ টাকা। Technician/B ক্যাটাগরির অন্তর্গত বিভিন্ন পদের জন্য বেতন দেওয়া হবে ২১,৭০০ টাকা। Scientific Assistant/B ক্যাটাগরির অন্তর্গত বিভিন্ন পদের জন্য বেতন দেওয়া হবে ৩৫,৪০০ টাকা।

এবং Catagory -I এর অন্তর্গত বিভিন্ন পদের জন্য নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৪,০০০ - ২৬,০০০ টাকার মধ্যে। Catagory -II এর অন্তর্গত বিভিন্ন পদের জন্য নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০,০০০ - ২২,০০০ টাকার মধ্যে।


আবেদন প্রক্রিয়া :- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য এই লিংকে ক্লিক করতে হবে https://barconlineexam.com । আবেদন করার সময় অবশ্যই আবেদনকারীকে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে। এবং আবেদন মূল্য পেমেন্ট করতে হবে। 


নির্বাচন প্রক্রিয়া :- আবেদন করার পর প্রার্থীদের লিখিত পরীক্ষা নেওয়া হবে ‌। তারপরে ইন্টারভিউ ওর স্কিল টেস্টের মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। 


আবেদনের শেষ তারিখ :- এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৪/০৪/২০২৩ তারিখ সকাল ১০ টা থেকে এবং আবেদন প্রক্রিয়া চলবে ২২/০৫/২০২৩ তারিখ রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ